স্কাস ও জেপিটিটিসির ট্রেড ও ল‍্যাব পরিদর্শনে এনএসডির পরিচালক আব্দুর রহমান

স্কাস ও জেপিটিটিসির ট্রেড ও ল‍্যাব পরিদর্শনে এনএসডির পরিচালক আব্দুর রহমান
প্রধানমন্ত্রী কার্যালয়ের আওতাধীন জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষ (এনএসডিএ) এর পরিচালক মোঃ আব্দুর রহমান সমাজ কল্যাণ ও উন্নয়ন সংস্থা (স্কাস) ও জেপি টেকনিক্যাল ট্রেনিং সেন্টার (জেপিটিটিসি) এর ট্রেনিং সেন্টারের বিভিন্ন ট্রেড ও ল্যাব পরিদর্শন করেছেন।

মঙ্গলবার (২৬ মার্চ,২০২৪), পরিদর্শন কালে জনাব মো: আব্দুর রহমান বলেন, জেপিটিটিসি বিভিন্ন ট্রেড পরিচালনা এবং উন্নত প্রশিক্ষণ প্রদানের জন্য একটি আধুনিক ও নির্ভরযোগ্য প্রতিষ্ঠান। যে কোন ট্রেড পরিচালনার জন্য এই ট্রেনিং সেন্টারের সক্ষমতা রয়েছে। এই ট্রেনিং সেন্টার থেকে প্রশিক্ষণ গ্রহণের মাধ্যমে দক্ষতা অর্জন করে স্থানীয় বেকার যুব সমাজ আত্মনির্ভরশীল হতে পারবে এবং দেশের অর্থনীতিতে ভুমিকা রাখতে পারবে, একইসাথে প্রশিক্ষণ গ্রহণের মাধ্যমে এ অঞ্চলের অনেক নারী-পুরুষ বিশেষ করে নারীরা দক্ষ জনশক্তিতে রুপান্তরিত হবে এবং বিভিন্ন কর্মসংস্থানের সৃষ্টি করবে। পরিদর্শন শেষে তিনি সার্বিক কার্যক্রমের সন্তুষ্টি প্রকাশ করেন এবং ট্রেনিং সেন্টারের সফলতা কামনা করেন।
পরিদর্শনকালে কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম সহ জেপিটিটিসি এর কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.